যুব সমাজকে মাদক ও ইভ্টিজিং প্রতিরোধ করতে হবে-ওসি ইমতিয়াজ ভুইঞা


জগলুল হুদা, রাঙ্গুনিয়া : “তরুনরাই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। সমাজ থেকে মাদক নির্মূল করতে তরুনদের ভূমিকা রাখতে হবে। যুব সমাজকে মাদক ও ইভটিজিং প্রতিরোধ করতে হবে। পুলিশ বাহিনী সামাজিক যে কাজগুলো করেন সামাজিক সংগঠনকে এই কাজগুলো করতে হবে। তাহলে সমাজ থেকে সামাজিক অপরাধ কমে যাবে।”

রাঙ্গুনিয়ায় মাদক ও ইভ্টিজিং বিরোধী সমাবেশ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুঞা একথা বলেন।

মঙ্গলর (৩ এপ্রিল) বিকেলে উপজেলার কোদালা ইউনিয়নের ধোপাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক সংগঠন এ্যাডভেঞ্চার এসোসিয়েশন সমাবেশের আয়োজন করে।

সংগঠনের সভাপতি মো. কায়স’র সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি’র বক্তব্য দেন ওমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জসিম উদ্দিন, কোদালা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বদিউল আলম মাস্টার, কোদালা উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি কাউছার নূর লিটন, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ নাসির, কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের প্রচার সম্পাদক ফারুক আহমদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মাহমুদুল ইসলাম রাসেল, যুগ্ন সম্পাদক রাসেল রাসু, কোদালা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবু তাহের, এ্যাডভেঞ্চার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন এরশাদ প্রমুখ।

আলোচনা শেষে ২৯ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। শেষে মাদকবিরোধী কনসার্ট পরিবেশিত হয়।

Author:

Facebook Comment