আ.লীগ জনগণের ম্যান্ডেট নিয়ে আবারও ক্ষমতায় আসবে: ড. হাছান মাহমুদ


জগলুল হুদা: :
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, আওয়ামী লীগ হচ্ছে গণমানুষের দল। এই দল মানুষের কল্যাণে কাজ করে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া এই দল কর্মিবান্ধব। আর দলে মাঠ পর্যায়ে বিশাল কর্মি বাহিনী রয়েছে। এরাও জীবনবাজি রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

শুক্রবার বিকালে গোলাপগঞ্জ উপজেলার ড. সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় ও কলেজ সংলগ্ন মাঠে ‘সরওয়ার হোসেন’ ১ম স্বর্ণকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কর্মীদের পাশে যে নেতা থাকেন না তিনি আওয়ামী লীগের নেতা নন। আওয়ামী লীগ জনগণের ম্যান্ডেট নিয়ে আবারও ক্ষমতায় আসবে। আর ক্ষমতায় আসলে আমরা সিঙ্গাপুর-মালেশিয়ার গল্প শোনাবো না তখন বাংলাদেশের গল্পই শোনাবো।

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, যাকেই নৌকা মার্কায় মনোয়ন দেওয়া হোক তার পেছনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গণমানুষের সাথে যার সম্পর্ক থাকবে নেত্রী অবশ্যই মনোয়ন দেওয়ার সময় তার কথাই চিন্তা করবেন।

তিনি বলেন, সরকার দেশের উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে এর সুফল পাচ্ছে মানুষ। আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিন সম্পাদক সরওয়ার হোসেন’র সভাপতিত্বে ও গোলাপগঞ্জ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ ওয়াদুদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, বনানী থানা আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক ইসি আবদুর রাজ্জাক খান সিলেট জেলা শ্রমিক লীগ সভাপতি এম শাহরিয়ার কবির সেলিমসহ প্রমুখ।

Author:

Facebook Comment