রাঙ্গুনিয়ার রোয়াজার হাটে দুর্ধর্ষ চুরি: একজন আটক




জগলুল হুদা,রাঙ্গুনিয়া প্রতিনিধি:: রাঙ্গুনিয়া পৌরসভার রোয়াজার হাট বাজারের কাপড়ের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটিয়েছে সংঘবদ্ধ চুরের দল। ঘটনায় নগদ টাকা ও অন্যান্য পণ্য সহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। চুরির ব্যাপারে দোকান মালিক মো.কবির থানায় মামলা দায়ের করেন।  সন্দেহজনক ভাবে বাজারের চৌকিদারের জামাতাকে আটক করা হলে পুলিশের প্রাথামিক জিজ্ঞাসাবাদে চুরির বিষয়ে স্বীকার করে কয়েকজনের কথা উল্লেখ করেছে বলে জানা গেছে।

জানা যায় রবিবার দিনগত রাত ২টায় বাজারের চৌধুরী সুপার মার্কেটের দুইটি কাপড়ের দোকানে চুরির ঘটনা ঘটায় সংঘবদ্ধ চুরের দল। এতে মার্কেটের কাপড় ব্যবসায়ী করিম মেম্বারের মালিকানাধিন তাছিন ফ্যাশন হাউস থেকে নগদ ৩৫হাজার ৭শত ত্রিশ টাকা ও ৭০টি লুঙ্গি যার আনুমানিক বাজার মূল্য ৩০হাজার টাকা এবং আইয়ুব আলীর মালিকানাধীন মেসার্স আইয়ুব ক্লথ ষ্টোর এন্ড গার্মেন্টস দোকান থেকে নগদ ২২হাজার টাকা ও ৪৫হাজার টাকার লুঙ্গি চুরি করে নিয়ে যায়। বাজারের চৌকিদার মো.জাফর রাতে চুরির বিষয়ে ফোনে দোকান মালিকদেরকে জানায়। পরে সোমবার সকালে দোকান মালিক বিষয়টি রোয়াজার হাট ব্যবসায়ি সমিতিকে জানালে তাদের সহায়তায় তাছিন ফ্যাশন হাউসের মালিক মোহাম্মদ করিম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় চৌকিদারের অনুপস্থিতিতে দায়িত্বরত তার জামাতাকে সন্দেহজনক ভাবে আটক করলে পুলিশের জিজ্ঞাসাবাদে সে চুরির বিষয়ে স্বীকার করে। সে আরও জানায় মার্কেটের ২য় তালার একটি এজেন্সির অফিসেও চুরির চেষ্টা করেছিল।
রোয়াজার হাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো.রাসেল জানায়, চুরির বিষয়ে জানতে পেরে থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে চুর দলের এক সদস্যকে পুলিশের হাতে সুপর্দ করা হয়েছে। দলের বাকী সদস্যদের গ্রেফতার করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি পুলিশের সহায়তা কামনা করেছেন। অদূর ভবিষ্যতে যাতে এই ধরনের চুরির ঘটনা না ঘটে সেজন্য প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হবে বলেও জানান তিনি। 


Author:

Facebook Comment