রাঙ্গুনিয়ায় সিএনজি নিয়ে পালানোর চেষ্টায় ব্যর্থ হয়ে চালককে চুরিকাঘাত ও শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা


রাঙ্গুনিয়ায় সিএনজি নিয়ে পালানোর চেষ্টায় ব্যর্থ হয়ে চালককে চুরিকাঘাত ও শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা

জগলুল হুদা, রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়ায় সিএনজি চিনতায়ে ব্যর্থ হয়ে ছাবের আহাম্মদ(২৮) নামে এক ড্রাইভারকে উপর্যুপুরি চুরিকাঘাত ও শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করেছে সংঘবদ্ধ চিনতাইকারীর দল। শনিবার(২০ ফেব্রুয়ারী) রাত সাড়ে নয় টায় এই ঘটনা ঘটে। সে উপজেলার রাঙ্গুনিয়া পৌরসভাস্থ মধ্যম নোয়গাঁও এলাকার সিরাজুল ইসলামের পুত্র।
জানা যায় চন্দ্রঘোনা হতে যাত্রিবেশে এক সংঘবদ্ধ চিনতাইকারী দল সিএনজিতে (চট্টগ্রাম-থ-১৩-৩৩৮৭) উঠে। সিএনজিটি যখন চট্টগ্রাম-কাপ্তাই সড়কের হাবিবের গোট্টা এলাকায় আসে তখন দুর্বত্তরা তাকে গুমাই বিলের মধ্যে দিয়ে চলে যাওয়া একটি রাস্তা দিয়ে যেতে বলে। রহস্যজনক আচরণে চালক চিনাতায়ের ব্যাপারটা বুঝতে পেরে সিএনজিটি তৎক্ষনাত বন্ধ করে চাবি দূরে ফেলে দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে তার হাত, পা ও মুখ বেঁধে ফেলে। গলায় ফ্লাষ্টিকের ফিতা বেঁধে প্রথমে শ্বাসরুদ্ধ করে মারার চেষ্টায় ব্যর্থ হয়ে এক পর্যায়ে তারা শরীরের বিভিন্ন স্থানে প্রায় ১১বার চুরিকাঘাত করে মারাতœক ভাবে যখম করে। পরবর্তীতে রাস্তায় অন্য ঘাড়ি আসতে দেখে দুর্বত্তরা তাকে রেখে পালিয়ে যায়। পরে অন্য সিএনজি ড্রাইভাররা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তী করে। শেষ খবর পাওয়া পর্যন্ত তার অবস্থা আসঙ্কাজনক বলে জানিয়েছেন তার স্বজনরা।
এদিকে এই ঘটনায় তিব্র ক্ষোভ প্রকাশ ও সংশ্নিষ্টদের দ্রুত চিহ্নিত করে গ্রেফতারের দাবি জানিয়েছেন ঘোডাউন অটোরিক্সা সমবায় সমিতির নের্তৃবৃন্দরা। এক বিবৃতিতে তাঁরা জীবনের নিরাপত্তা চেয়ে এই ঘটনায় সুষ্ঠু বিচার না হলে কঠোর আন্দোলনের হুমকি দেন।
রাঙ্গুনিয়া থানা পুলিশ খবর পেয়ে আহত ড্রাইভারকে দেখে জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন।


Author:

Facebook Comment