রাঙ্গুনিয়ায় পূর্ব শত্র“তার জেরে কাঠ ব্যবসায়ীকে পিঠিয়ে জখম

রাঙ্গুনিয়া : রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের পূর্ব সরফভাটা গ্রামে পূর্ব শত্র“তার জের ধরে এক কাঠ ব্যবসায়ীকে পিঠিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত ব্যবসায়ীকে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।
থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, উপজেলার সরফভাটা ইউনিয়নের পূর্ব সরফভাটা গ্রামের মো. ইদ্রিস মিয়ার পুত্র ইউনিয়ন যুবলীগের সহসভাপতি ও কাঠ ব্যবসায়ী মো. ইউসুফ(৩৯) এর সাথে একই গ্রামের প্রতিবেশী মো. সোলেমানের পুত্র মো. সাইফুদ্দিন আজমের সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। ৭ সেপ্টেম্বর দুপুরে পূর্ব সরফভাটার চেয়ারম্যান মার্কেটে একটি চায়ের দোকানের সামনে প্রতিপক্ষরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ইউসুফের উপর হামলা চালায়। হামলায় ইউসুফের মাথায় ও ডান হাতে গুরুতর জখম হয়। আহতের শোর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে গেলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। এ ব্যাপারে মো. ইউসুফ বাদী হয়ে মো. সাইফুদ্দীন আজম (৩৮) ও অজ্ঞাতনামা ৫/৬ জনকে বিবাদী করে ৭ সেপ্টেম্বর রাতে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করেন।
এলাকার বাসিন্দা হাছান মুরাদ জানান, মাদক ও অবৈধ মাহিন্দ্র ট্রাক্টর চলাচলের প্রতিবাদ করায় পূর্ব শত্র“তার রেশ ধরে মো. ইউসুফের উপর এ হামলা চালানো হয়। তিনি এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাঙ্গুনিয়া থানার এস.আই মো. ইস্রাফিল জানান, বিবাদীকে আটক করতে এলাকায় গিয়েছি। কিন্তু কাউকে পাওয়া যায়নি। গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। 

Author:

Facebook Comment