রাঙ্গুনিয়ায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ছাত্রলীগ নেতা: প্রতিবাদে সড়ক অবরোধ, চট্টগ্রাম-কাপ্তাই সড়কে আধাঘণ্টা যান চলাচল বন্ধ


রাঙ্গুনিয়া ::
রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান খাঁনের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। শুক্রবার (৩০ মার্চ) বিকেল ৫ টার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ঘাটচেক রাস্তার মাথা এলাকায় এই হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় তার দুই পায়ে গুরুতর যখম সহ পিঠে ও পেটে ১০/১২টা দাঁড়ালো কিরিচের আঘাত সহ মাথা পেটে গেছে বলে জানান আহতের স্বজনরা। আহত মফিজুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তার অনুসারীরা চট্টগ্রাম-কাপ্তাই সড়কের শান্তিরহাট এলাকায় সন্ধ্যায় সড়ক অবরোধ করে। এসময় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে তারা। অবরোধের কারণে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে স্থানীয় ও পুলিশের হস্তক্ষেপে আধাঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

আহত মফিজুর রহমানের বড় ভাই মো. রাসেদ বলেন, মফিজ রাজানগর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে অংশ নিয়ে ফিরছিল। মোটরসাইকেল করে আসার পথে ঘাটচেক রাস্তারমাথা এলাকায় এলে মো. অপু ও তার মামাতো ভাই মো. সোহেল মোটরসাইকেলের গতিরোধ করে কিরিচ দিয়ে কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পূর্ব শত্রুতার জের এই হামলা হয় বলে মফিজুর রহমানের ভাই রাসেদ দাবি করেন।'

এই ঘটনায় অভিযুক্তদের বক্তব্য নেয়ার চেষ্ঠা করা হলেও তাঁদের পাওয়া যায়নি।

রাঙ্গুনিয়া মডেল থানার ওসি ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুঞা বলেন, “এই ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে জড়িতদের ধরতে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। তবে ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।"

Author:

Facebook Comment